আজ মঙ্গলবার, ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু

বন্দর প্রতিনিধি:
বন্দরে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির উদ্যোগে পরিষ্কার-পারিচ্ছন্নতা অভিযানের শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী বন্দর থানার মদনপুর বাসস্ট্যান্ডে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযানের শুভ উদ্বোধন করেন।

এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্যে সোসাইটির এমন মহতি উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। এবং এ কাজের জন্য সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথি বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ বলেন, দেশটা আমাদের তাই এ দেশকে সুন্দর করে গড়ে তোলার দায়িত্ব আমাদের। সরকার ও প্রশাসনের একার পক্ষে কোন কিছুই সমাধান করা সম্ভবনা। পরিষ্কার-পরিচ্ছনতা থাকা এটা আমাদের একটি ঈমানী দায়িত্ব। পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির এ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।

পরিষ্কার-পরিচ্ছন্ন সোসাইটির এ অভিযানে সোসাইটির ৩০জন স্বেচ্ছাসেবি কর্মী নিয়মিত মদনপুর, মোগড়াপাড়া, মেঘনা ঘাট, কাচঁপুর, চিটাগাংরোডসহ এলাকার প্রধান প্রধান জনবহুল স্থানে এঅভিযান পরিচালনা করবে। পাশাপশি জনসাধারনকে সচেতন করতে মাইকিং, হ্যান্ডবিল ও লিফলেট বিতরণ করবে বলে সোসাইটির সভাপতি মোঃ হোসাইন জানান।

এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম মাষ্টার, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মোঃ মাসুদ খাঁন, ধামগড় ৩নং ওয়ার্ড ইউপি মেম্বার, ফারুক আহম্মেদ।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম, যুবলীগ নেতা মোঃ শেখ মুমিন, মোঃ হোসেন, মাসুদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

স্পন্সরেড আর্টিকেলঃ